Wellcome to National Portal

কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ, মানিকগঞ্জ সদর, মানিকগঞ্জ এর তথ্য বাতায়নে আপনাকে স্বাগতম। জরুরি যোগাযোগ :- +8801713-569508 (চেয়ারম্যান), +880171-2466815 (সচিব)। শিশুর জন্মের ৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধন সম্পন্ন করুন। পাশাপাশি কোন ব্যক্তি মৃত্যুর ৪৫ দিনের মধ্যে মৃত্যু ‍নিবন্ধন সম্পন্ন করুন। নিয়মিত হোল্ডিং ট্যাক্স পরিশোধ করুন, ইউনিয়নের উন্নয়নে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
২৫ শে জুন/২৩ ইং তারিখে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কৃষ্ণপুর ইউনিয়নের ১৮১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ১০ কেজি করে ভিজিএফ চাউল বিতরন করা হবে
বিস্তারিত
ঈদুল আযহা/২০২৩ইং উদযাপন উপলক্ষ্যে দুঃস্থ, অসহায় ও অতিদরিদ্র ১৮১৫ টি পরিবারের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার প্রতি পরিবারের জন্য ১০ কেজি হারে অদ্য ২৫-০৬-২০২৩ রোজ: রবিবার সকাল : ৯:৩০ ঘটিকায় ভিজিএফ চাউল বিতরন করবেন। 


                                                             অনুষ্ঠানে উপস্থিত থাকবেন 

#প্রধান অতিথি হিসেবে থাকবেনঃ জনাব আলহাজ্ব জাহিদ মালেক স্বপন এমপি, মাননীয় মন্ত্রী স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। 

 #বিপুল ভোটে নির্বাচিত কৃষ্ণপুর ইউনিয়নের সুযোগ্য কর্ণধার #জনাব বিপ্লব হোসেন সেলিম, চেয়ারম্যান, কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ, মানিকগঞ্জ সদর ও উপস্থিত থাকবেন ট্যাগ অফিসার, মানিকগঞ্জ সদর, উপস্থিত থাকবেন জনাব মোঃ মহিদুর রহমান, ইউ,পি সচিব, কৃষ্ণপুর ইউ,পি, মানিকগঞ্জ সদর ও উপস্থিত থাকবেন নির্বাচিত ইউ,পি সদস্য ও মহিলা সদস্য এবং উপস্থিত থাকবেন জনাব বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হামিদ ও উপস্থিত থাকবেন কৃষ্ণপুর ইউনিয়নের অন্যান্য গণ্যমান্য মুরুব্বীগণ ও বিভিন্ন দলের নেতাকর্মীগণ।

ডাউনলোড
প্রকাশের তারিখ
22/06/2023
আর্কাইভ তারিখ
30/06/2024